Breaking News

আমার চরিত্রের বদনাম কেই দিতে পারবে না: নাসরিন

কে বা কারা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সিনেমার অভিনেত্রী নাসরিনকে নিয়ে নানা রকম নোংরা ও কুরুচিপূর্ণ তথ্য ছড়াচ্ছে। এসব কারণে মানসিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন তিনি। তাই আ ত্মহ ত্যার হুমকি দিয়েছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে ইতিমধ্যেই নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডি করেছেন। জিডি নম্বর ৫৩৯।

জিডিতে রিয়েল উল্লেখ করেন, গত ৬ ফেব্রুয়ারি ‘জীবনের গল্প কথা’ নামের ফেসবুক পেজে আমার স্ত্রী নাসরিন আক্তার (৪০), চলচ্চিত্র অভিনেত্রীর বিরুদ্ধে কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কন্টেন্ট বানিয়ে প্রচার করছে। যা আমার স্ত্রীর সম্মানহানি করছে এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা/যাদের দিয়ে ওইসব নোংরা কন্টেন্ট নির্মাণ করছে আমরা তাদেরকে কোনদিন দেখি নাই।

নাসরিন বলেন, ‘অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি আজ এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্রের বদনাম কেউ দিতে পারবে না। কারও উপকার ছাড়া কখনই কারও ক্ষতি করার চেষ্টা করিনি।’

নাসরিন আরও বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য ছড়িয়ে আমাকে সামাজিক, মানসিক, পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। দেশে আইন আছে, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয় তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন। না হলে আমার আ ত্মহ ত্যা করা ছাড়া আর উপায় থাকবে না। বলেই কান্নায় ভেঙ্গে পড়েন অভিনেত্রী।

নাসরিনের দাবি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে আমাকে নিয়ে কে বা কাহারা নিম্নমানের পত্রিকা, ইউটিউব চ্যানেল এবং ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এ ব্যাপারে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

About admin

Check Also

শুটিংয়ে ফিরলেও কেউ কারও সঙ্গে কথা বলেননি শাকিব-বুবলী

দিনভর শুটিং করলেও শাকিব খান আর শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.