Breaking News

পরীমণির বাচ্চা হওয়ার খবরে মুখ খুললেন ফারিয়া শাহরিন

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি মা হচ্ছেন। এ খবর এখন সবারই জানা। ঢাকা পোস্টের কাছে নায়িকা নিজেই তথ্যটি নিশ্চিত করেছিলেন। জানান, গত বছরের ১৭ অক্টোবর তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণের খবর দিলেন।

পরীমণির মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের অনেক তারকা। মাতৃত্বের মতো এমন পবিত্র পদক্ষেপ নেওয়ায় তাকে সাধুবাদ দিচ্ছেন সবাই। তেমনই একজন তারকা ফারিয়া শাহরিন। ছোট পর্দার অভিনেত্রী তিনি।

খবরটি শুনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন ফারিয়া শাহরিন। তিনি লেখেন, ‘আমি খালা হচ্ছি, আর সাংবাদিকরা মামা হচ্ছেন; ব্যাপারটা খুবই আনন্দের। পরীমণি ও রাজের জন্য অনেক অনেক শুভকামনা। এতো সাহসী পদক্ষেপের জন্য কলিজা লাগে ভাই।’

পরীমণির সাহসিকতার প্রশংসা করে ফারিয়া লিখেছেন, ‘এতো বড় নায়িকা হয়েও ক্যারিয়ারের এই পর্যায়ে মা হওয়ার সিদ্ধান্ত নিতে সবাই পারে না। পরীমণি দেখেই পারল। ভালো থাকুক এই লাভ বার্ডস। ভালোভাবে দুনিয়ায় আসুক তাদের অনাগত সন্তান। অনেক অনেক শুভকামনা রইল।’

উল্লেখ্য, ক্যারিয়ার বিবেচনায় পরীমণির অনেক সিনিয়র ফারিয়া শাহরিন। তিনি ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজে পা রাখেন। এরপর বিজ্ঞাপনের মডেল হয়ে পরিচিতি পান। মাঝে পড়াশোনার জন্য ছিলেন বিদেশে। ২০১৯ সালে দেশে ফিরে পুনরায় কাজে ব্যস্ত হন। তুমুল জনপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি।

অন্যদিকে পরীমণি সিনেমায় আত্মপ্রকাশ করেছেন ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ দিয়ে’। এ পর্যন্ত প্রায় তিন ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি। সর্বশেষ তাকে দেখা গেছে ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। যেটি মুক্তি পেয়েছে গত বছর। মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘গুণিন’, ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ প্রভৃতি।

About admin

Check Also

তুমি আমার এমন একটি জায়গায় স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি: প্রভা

মডে’লিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে প্রভার। টেলিভিশন বিজ্ঞাপনে ম’ডেল হিসেবে কাজ করার পর তিনি …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.